মেসিকে সাড়ে সাত হাজার কোটি টাকার প্রস্তাব ম্যানসিটির

রিলিজ ক্লজ নিয়ে বার্সেলোনার সঙ্গে লড়াই চলছে মেসির। কিন্তু সেই লড়াইয়ের দিকে মোটেও তাকিয়ে নেই ইংলিশ প্রিমিয়ার লিগ ক্লাব ম্যানচেস্টার সিটি। তারা যে কোনো মূল্যেই হোক পেতে চায় বার্সেলোনার আর্জেন্টাইন অধিনায়ককে। সুযোগ যখন এসেছে, মেসি যখন নিজেই চায় আসতে, তখন সেটাকে লুফে নেবে না কেন ম্যানসিটি?

রোববারই জানা গেছে, স্প্যানিশ লা লিগা বলে দিয়েছে, যে ৭০০ মিলিয়ন ইউরো রিলিজ ক্লজ রয়েছে, তার পুরোটাই দিয়ে কিনতে হবে মেসিকে। এই ঘোষণার পরই বিষয়টা জটিলতায় রূপ নিয়েছে।

কিন্তু স্পেনে কি ঘটছে সে দিকে না তাকিয়ে মেসির রিলিজ ক্লজ পুরোটা দিতে হবে- এটা মাথায় নিয়েই এগিয়ে যাচ্ছে ম্যানচেস্টার সিটি। মেসি যখন নিজেই বার্সা ছাড়ার বিষয়টি হৃদয়ে ধারণ করে রেখেছে.ন, তখন দ্বিতীয়টা ভাবতে রাজি নয় সিটিও।

স্পেনের ক্রীড়া দৈনিক স্পোর্ট-এর রিপোর্ট অনুযায়ী, ম্যানসিটি ৫ বছরের চুক্তির প্রস্তাব দিচ্ছে মেসিকে। তবে এই ৫ বছরকে দুটি অংশে ভাগ করে নিচ্ছে সিটি। এর মধ্যে প্রথম তিন বছর মেসি খেলবেন ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানসিটিতে। দ্বিতীয় অংশে দুই বছর মেসি খেলবেন ম্যানসিটিরই সিস্টার ক্লাব যুক্তরাষ্ট্রের এমএলএস লিগে নিউইয়র্ক সিটির হয়ে।

এ লক্ষ্যে মেসির সঙ্গে ৫ বছরে মোট ৭৫০ মিলিয়ন রুপির চুক্তি করতে চায় ম্যানসিটি। মেসি সিটির কাছ থেকে প্রতি মৌসুমেই আয় করবেন ১০০ মিলিয়ন ইউরো করে। ৫ বছরে ৫০০ মিলিয়ন ইউরো। সঙ্গে ২৫০ মিলিয়ন ইউরো থাকবে নিউইয়র্ক সিটিতে যাওয়ার চুক্তিতে স্বাক্ষরের বোনাস হিসেবে।

infotechitbd

I am professional blogger. Always try to share knowledge or information to others throw the blog site.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *